একটি বিস্ময়কর সুপারস্টার হয়তো গার্ডিয়ানস ভলিউম স্টেপ থ্রিতে তাদের চরিত্রের মৃত্যুকে পচে ফেলেছে

যদিও এটা সত্যি যে তারা তাদের দিনের স্থিতির বেশিরভাগ সময় পর্যন্ত বিনিয়োগ করে, পর্যায়ক্রমে এটি বিশ্বের বিচারের সমাধান করার পরিকল্পনা করে, এবং সেইজন্য তারা যখনই অ্যাভেঞ্জার বা এক্স-গাইজের চাহিদা থে কে বেরিয়ে আসে। MCU থেকে, আপনার গ্যালাক্সি ভিডিও ক্লিপগুলির অভিভাবকগুলিতে নতুন Celestials-এর দুটি দ্রুত ক্যামিও ছিল, তবে তাদের আসল প্রথমটি Chloe Zhao’s Eternals থেকে প্রকাশের মাধ্যমে এসেছে। যদিও এই তালিকাটি বেশিরভাগ পরিবেশ-616-কে লক্ষ্য করে, এবং একটি চমৎকার 616 জিম জ্যাসপার রয়েছে, আমরা যখন বিশ্ব-238-এর প্রথম «ম্যাড» জিম জ্যাসপার সম্পর্কে কথা বলতে ব্যর্থ হব তখন আমরা পিছিয়ে পড়ব। থান্ডারের নতুন যীশু অবশ্যই প্রশ্ন জগতের সবচেয়ে কার্যকর পুরানো আমলের সুপারহিরোদের মধ্যে একজন, সাথে তার অ্যাসগার্ডিয়ান ফিজিওলজি এবং ঈশ্বরের জন্মগত অধিকার আপনার বিশেষ অবিশ্বাস্য পারফরম্যান্স প্রদান করে। প্রথম স্থানে এনটাইটেল সেঞ্চুরিয়ান, তাদের নাম কিছু সময়ে সেন্ট্রি হয়ে ওঠে কারণ একটি উত্সাহী সম্মান তাই আপনি কাকে তিনি এবং আপনি ঠিক কি লোকটি করতে পারেন।

marvel bet bd

নতুন সারপ্রাইজ হিরোদের আপনার ব্যাটলওয়ার্ল্ডে «ওয়ান্ডার কনফ্লিক্টস» অনুভূতিতে নিয়ে যাওয়ার জন্য দায়ী মসৃণতা। একটি হতে পারে যে অত্যন্ত কার্যকর হতে হবে, পাশাপাশি Beyonder কোনো pushover নয়. তিনি একটি সম্পূর্ণ বিশ্বের মিশ্রন যাকে «পেরে» নতুন পরিচিত ডোমেন অর্জন করা যেতে পারে।

এবং যে, লোকটি তাদের নাম দিয়েছে ইনসার্ট-পট-পিট, সশস্ত্র একটি বন্দুক পূর্ণ সন্নিবেশিত, একটি হ্যালোইন পোশাক পরিধান করেছে এবং আপনি একজন সুপারভিলেন পাওয়ার চেষ্টা করতে পারেন। অবশ্যই, লোকটি নিরলসভাবে উপভোগ্য তৈরি করেছে তার মনীকার এবং আপনি পোশাক পরিচ্ছদ করতে পারেন। শীঘ্রই বা পরে, লোকটি আপনাকে ট্র্যাপস্টারকে সাহায্য করার জন্য তার লেবেলটি পরিবর্তন করেছিল এবং আপনি আরও শক্তিশালী ভিলেনে পরিণত হতে পারেন যাকে নতুন ভয়ঙ্কর চারটি নিবন্ধিত করেছে।

ভায়োলেট পরবর্তীতে আপনার পদ্ধতিতে ছুটে গেল, তাজা আইটেমগুলি প্রকাশ করতে অস্বীকার করে যার ফলে মেয়েটিকে মহিলা মনোরোগ বিশেষজ্ঞের কাছে বহিষ্কার করা হয়েছিল, ঠিক যিনি মহিলার অজানা হেনরি পিটার গাইরিচের জন্য কাজ করার চেষ্টা করেছিলেন। একটি সম্পর্কহীন Ape-X, কার্ল কেসেল দ্বারা নির্মিত এবং আপনি Ramon Bachs পারেন, https://americanmarvel.org/bn/ Question Apes #step 1-এ অভিনয় করেছেন। সুতরাং এটির সংস্করণ একটি ভাল বানর চেষ্টা করুন আপনি অবশ্যই একটি ভাল কুস্তিগীর কভার আপ পরতে পারেন যাতে আপনি একটি উজ্জ্বল দেখাতে সক্ষম হন। – ধাক্কা গরিলা। নতুন হয় বন্ধু, হয় হাল্কের প্রতিদ্বন্দ্বী, এবং উচ্চ অতিমানবীয় শক্তির সাথে Xantares গ্রহের একজন মহান যোদ্ধা বিজয়ী। সর্বশেষ শো আলটিমেট এনার্জি কিংসলে গ্রেইন শিরোনাম ছাড়াও টাইপের একজন মহিলাকে দেখাচ্ছিল। মাইকেল স্ট্র্যাকজিনস্কি এবং আপনি গ্যারি ফ্রাঙ্ক, এবং প্রথম দিকে আল্টিমেট স্ট্রেংথ #2 তে অভিনয় করেছিলেন।

জিন এরসো একজন স্বতন্ত্র মেয়ে সৈনিক এবং আপনি প্রাক্তন হিংস্র হতে পারেন যিনি নতুন প্রজাতন্ত্রকে পরিবর্তন করার জন্য নতুন জোটের প্রধান সদস্য হয়েছিলেন যখনই তিনি স্কারিফের কাছ থেকে যুদ্ধের ভিতরে নতুন ডাইং সুপারস্টার চুক্তিগুলি গ্রহণ করার জন্য রোগ ওয়ান যুক্ত করেছিলেন। জুলিয়েট «জুলি» অ্যান্ড্রোমিডা মাও জুলস-পিয়েরে মাও-এর ছোট্ট মেয়ে, মাও-কুইকোস্কি মার্কেন্টাইলের ফ্রেশ সল প্রোগ্রামের মধ্যে সবচেয়ে কার্যকর ব্যবসায়িক সংগঠনগুলির একটির নতুন প্রেসিডেন্ট। জন কনস্টানটাইন আসলে একজন প্রখর গোপন গোয়েন্দা যে কেউ হিংসাত্মক এবং আপনি অসামাজিক চিন্তাভাবনা তাকে একটি অপ্রতিরোধ্য চরিত্র বিরোধী করে তোলে এবং তারপরে কাজটি শেষ করতে যা যা লাগে তা করার জন্য তিনি উল্লেখ্য। টাইটানিকের অভ্যন্তরে জ্যাক ডসন এর ডিউটারগোনিস্ট এবং সেইসাথে ফ্লাওয়ার ডিউইট বুকাটারের মতো ইচ্ছা।

তিনি বুদ্ধিমান, সবচেয়ে বেশি অন্য কারো যত্ন নেন এবং তার কাছে একটি পৌরাণিক প্রবৃত্তি রয়েছে। তাদের ভাল নৈতিক কম্পাস তাকে বা তাকে ভুল থেকে তথ্য জানাতে সহায়তা করে এবং যদি তারা অন্তর্নিহিত কারণের মধ্যে চিন্তা করে, তবে কিছুই তাকে বা তাকে এটি থেকে ফিরিয়ে দিতে পারে না। তবুও নয়, মার্ভেল প্রায় 80 বছরেরও বেশি সময় ধরে রয়েছে এবং আপনি প্রচুর সংখ্যক কমিককে ঘিরে থাকবেন। স্বাভাবিকভাবেই, একটি উত্সাহী 80-সিজন রেকর্ডের ভিতরে, আপনি কিছু মিস করতে বাধ্য হবেন, বিশেষ করে একেবারে নতুন সুপারহিরো বিভাগে। আপনি মার্ভেল বাজারে অন্ততপক্ষে 1000-এর দশকের চিঠি খুঁজে পাবেন, যা বিভিন্ন প্রকাশক এবং আপনি পারফর্মারদের দ্বারা তৈরি।

একটি জাদুকরী যোগ্য রাক্ষস হিসাবে, একে অপরকে একটি যাদুকর বলে মনে করত এবং আপনি একটি দুর্দান্ত দেবী হতে পারেন, ওর্তেগা ভিভিড রেড উইচ, ছুরি বা এমনকি একটি পৃথক গল্পে যেমন সূর্য অস্ত যায় তখন ওয়্যারউলফের খুব কাছাকাছি ফিট করে। জেসিকা জোন্সের সাথে মেলে এমন কোনও প্রোফাইল নেই যা স্থায়ী শক। প্রকৃতপক্ষে, তিনি নিজেই মাস্টারের কাছ থেকে তাদের ঢাল নেওয়ার জন্য বেছে নিয়েছিলেন যখন তিনি নির্ধারণ করেছিলেন যাতে আপনি অতীতের সময়সূচীতে সাহায্য করার জন্য অবসর নিতে পারেন। ওয়ান্ডার কমিক কোর্স থেকে, তিনি ইউএসএ নিজেই মাস্টার পান। প্রফেসর এক্স একজন টেলিপ্যাথ হয়ে এসেছেন যিনি পরিচালনা করবেন এবং আপনি অন্য মানুষের মন নির্ধারণ করবেন।

LaFroyge হল একটি সাধারণ ছেলে যা স্পিডবলের আসল নাম দেখতে ভুল করে কারণ রবি বাল্ডউইন। তারপরে সে বাল্ডউইন প্লাস সুপারহিরো লোক, একেবারে নতুন ফাইটারদের সাইন আপ করার অনুমতি দেওয়ার দাবি করে, অন্যথায় সে আপনাকে স্পিডবলের অলৌকিক নামটি সকলের কাছে বলবে। এবং এটি, তিনি একটি দুর্দান্ত সুপারহিরো গ্রুপে তাদের উপায়গুলিকে পরিশ্রুত করেছেন এবং আপনার সামগ্রিক পারফরম্যান্স না থাকা সত্ত্বেও। তিনি যে একক জিনিসটি করতে পারেন তা হ’ল প্রকৃতপক্ষে ঠিক কীভাবে ঘটনাগুলি আপনি অন্যরকমভাবে পিছনের দৃশ্যে অভিনয় করেছেন সে সম্পর্কে চিন্তা করুন।

আপনি কেবলমাত্র 5টি ওয়েস্টার্ন মার্ভেল ইমেলের চেয়ে অনেক বেশি পাবেন যা আপনার জানা দরকার। অতএব, আমরা এই নিবন্ধটিকে পিটার পার্কারের দাবির চেয়ে অনেক বেশি মিনিট আপগ্রেড করতে যাচ্ছি, «মি. পরিসর পরীক্ষা এবং মনে রাখার একটি অনুক্রমের অভিপ্রায়ের প্রথম কিস্তি উপস্থাপন করা হচ্ছে এবং আপনি মার্ভেল কমিকস, টিভি সামঞ্জস্য, উল্লেখ করার মতো নয়, নতুন এমসিইউ-এর ভিতরে ছবি তুলতে পারেন। তবুও না, প্রাথমিকভাবে তিনি খুব বেশি সফল হননি এবং তাদের ডেটেড মনিকার থেকে সবসময় মনে করিয়ে দেওয়া হয়েছিল। ঐতিহাসিকভাবে, তবে তাদের পেস্ট আগ্নেয়াস্ত্রের আপডেট যাতে আপনি কব্জি-শুটার পেস্ট করতে পারেন, এবং তারপরে আপনাকে তার গ্লাভ আঙ্গুলের ডগায় পেস্ট করতে সহায়তা করতে। তার সন্নিবেশটি আসলে বেশ সক্রিয় ছিল এবং আপনি একটি অভিন্ন কাঠামোকে সাধারণ-মানুষের জাল পরীক্ষা করতে পারেন।

প্রকৃতপক্ষে, তিনি সর্বশক্তিমান হতে পারেন, এছাড়াও এটি নিশ্চিত নয় যে তিনি তাদের অতিরিক্ত কতটা শক্তিশালী হতে পারেন, কারণ তিনি আসলে আপনাকে তার নিজের পরিমাপ করতে সাহায্য করার জন্য সীমাবদ্ধ। অন্য আর্থলিং , ডক স্ট্রেঞ্জ বিশ্ব-616 থেকে দূরে জাদুকর সুপ্রিম থেকে নতুন পরিচয় ধরে রেখেছে। অতএব, তিনি আপনার নিজের অতীন্দ্রিয় শিল্পের একজন রাজা এবং প্রশ্ন মহাবিশ্বের প্রতিটিতে সবচেয়ে শক্তিশালী অলৌকিক প্রোফাইলগুলির মধ্যে একটি। তার শক্তির বৈশিষ্ট্যগুলি উল্লেখযোগ্যভাবে পরিবর্তিত হয় এবং সেইসাথে মিনিটগুলি নির্ধারণ করা কঠিন শুরু হয়, তবে তাদের আরও ভাল, অস্বাভাবিক প্রতিটি ছোট জিনিস করতে পারে। লোকটি পুরানো রাক্ষসদের সাথে যুদ্ধ করার জন্য অন্য আকারের জন্য ভ্রমণ করে বলে মনে হচ্ছে এবং আপনি মহাজাগতিক প্রাণী হবেন এবং এটি প্রমাণ করেছে যে সে কেবল লোকেদের উপর ঝুলতে সক্ষম। একবার আপনার নিজের পকেটবুক সুরক্ষিত হয়ে গেলে, অত্যন্ত সফ্টওয়্যার এবং বৈশিষ্ট্যগুলির একইভাবে ফিল্টার সিস্টেম থাকলে আপনি কেবল কয়েক দশকের জন্য উপযুক্ত নিবন্ধগুলি পরিবেশন করার সাথে সংযোগ করতে পারেন।

এবং তাদের উল্লেখযোগ্য প্লটলাইন, সেন্ট্রি সহ সম্ভবত অনেক সময়ের সবচেয়ে শক্তিশালী সুপারহিরোদের মধ্যে একজন এবং দাবি করা হয় যে সাধারণত তার জীবনীশক্তি চেক করতে হবে। তাদের শক্তিগুলি একটি জেল থেকে প্রাপ্ত হয় যা তার কণার কারণ হয় যাতে আপনি সাম্প্রতিক তারিখের আগে অতিরিক্ত থাকতে পারেন। জিন-পল বিউবিয়ার, নর্থস্টার নামেও পরিচিত, আসলে একজন সত্যিকারের বদমাশ।

প্রশ্ন কমিক্স খ্যাতি নাম একটি অক্ষর «J» দ্বারা শুরু

ইনকোয়ার ম্যান মূলত স্বাস্থ্যকর, দীর্ঘস্থায়ী, ছোট, এবং এটি তাদের নিষ্পত্তিতে আরও ভাল অতিমানবীয় জীবনীশক্তি রয়েছে। তার বেশিরভাগ শক্তিতে অ্যাক্সেস পেতে এবং আপনি সামগ্রিক কর্মক্ষমতা পাবেন, ওয়ান্ডার কিডের শক্তি ফাংশনে থাকা উচিত। কোন বিক্রয় তাকে তার আকাঙ্ক্ষার বাইরে একটি ইস্যু লক্ষ্যের জন্য কাঁচা শক্তি প্রোফাইল করার জন্য সময় নির্মাণ সহ কার্যকর সুযোগ-নিপুণ ফলাফল দেখতে দেয়। Inquire Boy একই সময়ে, টাইম সেটিং এ, শেপশিফ্ট করে অন্য কোন সেটিং দেখতে যা তার পছন্দ হয়। ওয়ান্ডার বয়-এর রূপান্তর আপনাকে আরও অনেক ক্ষমতা দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছে এবং আপনি কার্যক্ষমতা পাবেন যা সত্যিই তার বর্ধিত কাঠামোকে অতিক্রম করবে।

  • জেমসন আবার নতুন স্টারগডকে পরিণত করেছেন এবং এনটিয়া যে দ্বন্দ্বটি শেষ করেছে কারণ ওয়াকান্দার এজেন্সিগুলি জানে যে চাঁদে ভরণপোষণের ঘাটতির কারণে সে ক্ষুধার্ত।
  • সরঞ্জাম এবং আপনি বই করতে পারেন সঙ্গে তিনি বেশ কিছু লুটপাটের মধ্যে একটি খুঁজে বের করতে পারেন, লোকটি প্রথমে জীবনী-ইঞ্জিনিয়ারিং শুরু করেছিল «চূড়ান্ত মিউট্যান্ট»।
  • উলভারিনের মতোই অ্যালবার্টের প্রতিটি হাতে তিনটি বন্ধনযোগ্য নখর ছিল।
  • একটি মহান শিয়ার প্রতিনিধি, যাইহোক, ডি’কেনের কোডের আপনার সময়ের জন্য অর্থের জন্য অপেক্ষা করা, ভলকান এবং সেইসাথে ডেথবার্ডকে দুটি পর্যায়ে একটি অভ্যুত্থান মুক্ত করে এবং আপনি লিলান্দ্রা দখল করতে পারেন।
  • ভলকান নতুন রাজ্যকে প্রসারিত করতে শুরু করে, যার ফলে আপনার ক্রিতে যুদ্ধ শুরু হয়।

INFJগুলি খুব ভাল মনোবিজ্ঞানী তৈরি করে এবং আপনার অন্যান্য লোকেদের প্রতি তাদের স্বাভাবিক সহানুভূতি বিবেচনা করে আপনি পরামর্শদাতা করতে পারেন। নোয়াম চমস্কি, ম্যাকডুগাল, দার্শনিক এবং আপনি ভাষাবিদ হলেন আরেকটি আইএনএফজে উদাহরণ। সুতরাং এটি সূক্ষ্ম-কথ্য চেষ্টার শনাক্তকরণ ফর্ম, ব্যক্তিগত একটি কাব্যিক উপায়ে নিজের দ্বারা প্রকাশ করার একটি পছন্দের অধিকারী।

জ্যাক ও’ল্যানটার্ন (লেভিন)

অত্যন্ত-হিরো মিউনিসিপ্যাল ​​কমব্যাট অনুসরণ করে, আমেরিকাকপ থান্ডারবোল্টসের চরমভাবে ওয়ান্টেড তালিকার একটি লক্ষ্য। নরম্যান অসবর্ন তপস্যা প্রদান করেন এবং আপনি বুলসিকে আমেরিকাকপ-এর সাথে লড়াই করতে পারেন, অলৌকিক আশার জন্য নতুন সজাগদের মধ্যে একটি দম্পতিকে হত্যা করার প্রবণতা রয়েছে (যেহেতু উভয়েরই ঝামেলার মূল্য ছিল না)। বরং, দুটি দুর্ঘটনা Americop এর ট্রাক এবং আপনি বুলসি গ্রাউন্ড পেন্যান্সের সঞ্চিত-উপরের দিকের সময়কে প্রকাশ করতে পারেন এবং এটি একজনের ভিজিলান্টের সিনাপটিক উইল শেষ হওয়ার 80 শতাংশ ফ্রাই করে। পেরি ওয়েব হলেন একজন পশ্চিমা খনি শ্রমিক যিনি তার ব্যক্তিগত বিমান আন্তর্জাতিক রেডিয়াম সহ অস্বাভাবিক ভিটামিনগুলি সন্ধান করার চেষ্টা করেছিলেন। অনুসন্ধান সহ একটি ব্যবহার করে, লোকটি একেবারে নতুন বলকান দেশ আতানিয়ায় যাওয়ার চেষ্টা করেছিল।

তাদের মধ্যে নতুন দশটি সেরা-প্রচারকারী ভিডিও গেম

তার পরীক্ষাগুলি, কিন্তু না, আপনি জোল্ট পুনরুদ্ধার করার জন্য একটি পুনর্জন্মমূলক অনুভূতির উদ্রেক করে এবং মেয়েটিকে আবার জীবিত করে তোলে। ঝাঁকুনি সেই সাথে একেবারে নতুন প্রাণশক্তি পেয়েছে, আপনি তাকে স্বাভাবিক বায়োকাইনেটিক শক্তি দেখানোর জন্য আমন্ত্রণ জানিয়েছেন, তাকে সময় বিস্ফোরণ তৈরি করতে সক্ষম করে এবং আপনি উড়ে যাবেন। আইক্কু জোকিনেন আসলে একজন কাল্পনিক সুপারহিরো যিনি প্রশ্ন কমিকস দ্বারা লিখিত আমেরিকান হাস্যকর কোর্সের মধ্যে উপস্থিত হন।

INFJ পারফর্মাররা তাদের নির্দিষ্ট দৃষ্টিভঙ্গি এবং সাধারণত সময়ের সাথে সাথে তাদের বিবরণ পুনরায় কাজ করার অভ্যাসের জন্য উল্লেখযোগ্য। আধুনিক প্রযুক্তির সহায়তা ব্যবহার করে কেন্দ্রীভূত বিল্ড তৈরি করা তাদের পক্ষে সহজ। যাইহোক, তারা তাদের পরিপূর্ণতাবাদী প্রবণতায় জড়িত হতে পারে যখন তারা সতর্ক নাও হতে পারে। তাজা INFJ মানসিক সংবেদনশীলতা এবং তাদের গানের মধ্যেও রূপান্তরিত করে এবং আপনি আপনার নিজের ব্যক্তি কার্ডিওর তাজা সর্বশ্রেষ্ঠ স্ট্রিংগুলিতে পৌঁছাতে পারেন।

ব্ল্যাক অ্যাডাম: ডিসি মোশন ছবি সম্পর্কিত 8টি সর্বশ্রেষ্ঠ অনুমান

ম্যানিটোওক, উইসকনসিনের একটি ক্রীড়া ইভেন্টের মাঠে এসে, জাবো আঙ্গারের মুখটি কেড়ে নেয় এবং দ্বিতীয়টি তার ফলাফলগুলিকে গ্রুপে এবং নতুন আশেপাশে সমস্ত জিনিস ব্যবহার করতে সক্ষম হয়। তবুও না, ফিল কুলসনের দল S.H.I.E.L.D. থেকে দূরে। এজেন্টরা হস্তক্ষেপ করে, যেখানে কুলসন আঙ্গারকে আঘাত করে। স্টিভ গারবার, জিন কোলান দ্বারা তৈরি একটি ভাল সুপারভিলেন অ্যাঙ্গার দ্য ব্র্যান্ড নিউ স্ক্রীমার চেষ্টা করুন এবং আপনি জন টার্টাগ্লিওন করতে পারেন, যেটি ডেয়ারডেভিল #একশোতে প্রথম হাজির হয়েছিল। নতুন ভেরি-স্ক্রুল তাকে শুভেচ্ছা জানায়, তবে সে হয়তো অন্তত খোঁজার চেষ্টা করছে না। তার হাত জয় করার প্রয়াসে, লোকটি তাজা ক্রি মাস্টার মার্ভেল, তাজা স্কারলেট উইচকে ক্যাপচার করে এবং আপনি কুইকসিলভার হতে পারেন, কিন্তু তাদের বাবা এটিকে ব্যাখ্যা করেন যে আপনাকে তাকে দখল করতে হবে এবং আপনি বিকল্পভাবে আপনার বন্দী করবেন।

জেমস বন্ড হিসাবে ড্যানিয়েল ক্রেগের কার্যকাল সম্প্রতি একটি ভাল ব্যক্তিত্বে এসেছে, সবার মাথায় প্রশ্নটি আবারও চেষ্টা করে যে কে এই ভূমিকাটি এগিয়ে নিয়ে যাবে। ক্যাভিল প্রকৃতপক্ষে অতীতে জেমস বন্ডের নতুন অংশ ধরার সবচেয়ে কাছাকাছি এসেছিলেন, 2006-এর জুয়া সংস্থা রয়্যালের জন্য অনুভূত হয়েছিল কিন্তু মুভি পরিচালক মার্টিন ক্যাম্পবেল যখন থেকে খুব অল্প বয়সী ছিলেন তখন থেকে এটি তৈরি করেছেন। ক্যাভিল চ্যানেল করতে পারেন তাই এটি ট্যালবটের থেকে অসুবিধা ছাড়াই বৈশিষ্ট্যযুক্ত, একই সাথে তার আরও বেশি হিংস্র শীর্ষও দেখায়। স্যাভেজ সহ অনেক অভিনব বিশেষত্ব সহ একটি চরিত্র সম্ভবত ক্যাভিলকে আকর্ষণ করবে। তিনি নিশ্চিতভাবে একজন ব্যক্তি যার সমতুল্য বিট বুদ্ধিজীবী এবং ধাপে চ্যাম্পিয়ন হতে পারে, প্রগতিশীল দিন এবং বয়সের ধরণটিকে পুনরায় সংজ্ঞায়িত করে এবং তাকে আপনার মূলে সাহায্য করার জন্য বিশ্বস্ত বজায় রাখে।

গায়া সত্যিই একমাত্র সিনিয়র যিশু বাকি আছে, নতুন জেসুস ইটার একেবারে নতুন সিনিয়র গডসের জীবনীশক্তি ছড়িয়ে দেয় এবং আপনি অ্যাটুম পাবেন, সূর্যের আলোতে ভ্রমণ করবেন এবং সেখানে আপনাকে হাইবারনেট করে সত্য বলা হবে। এই দীর্ঘ সময়ের মধ্যে হাইবারনেশন থেকে দূরে, আতুম অ্যামন-রা থেকে নতুন নাম ধারণ করে এবং নতুন ওগডোড, প্রাচীন মিশর থেকে দূরে নতুন আদিম দেবতা পরিবর্তন করে। গুস্তাভ হার্টজ, আর্মলেস টাইগার ম্যান হিসাবে বেশি পরিচিত, একজন দুর্দান্ত সুপারভিলেন যাকে 1940-এর দশকে মৌলিক চরিত্রে অভিনয় করা হয়েছিল, WWII যুগে সেট করা রিপোর্টগুলিতে পুনরুজ্জীবিত হওয়ার আগে বহু বছর ধরে অস্পষ্টতা হ্রাস পেয়েছে। পরিচয় থেকে বোঝা যায়, একেবারে নতুন আর্মলেস টাইগার কিডের কোনো অস্ত্র নেই, যেটি তাকে বা তাকে তার শৈশবের মধ্যে শিল্প দুর্ঘটনার মধ্যে ভুলে গেছে।

বিলির মৃত্যুর প্রতিশোধ নেওয়ার মধ্যে আদিনা যে কোনও জায়গায় ছিঁড়ে যায় অন্যথায় টাইরোনের মালিক হওয়ার জন্য কনরসকে জীবিত রাখে। প্লাস্টিক সামগ্রীতে তার বিশ্রামাগার সমতল করার পর, আদিনা কনরসকে পুনর্নবীকরণের জন্য কৌশল করে যার পরে কনরসকে গুলি করে। আদিনা চেক আউট করে এবং আপনি ডেলগাডোকে আবারও একজন চমৎকার যাজক হয়ে উঠতে রাজি করতে পারেন যাতে তারা টাইরনকে সহায়তা করতে পারে।

অ্যাঞ্জেলা ডেল টোরো, ওরফে হোয়াইট টাইগার, নতুন সারপ্রাইজ ওয়ার্ল্ডে সবচেয়ে নতুন হালকা বাঘের আবরণ পরিধান করা ৪র্থ ব্যক্তি। তিনি হেক্টর থেকে দূরে নতুন আত্মীয় এবং আপনি Ava Ayala পারেন; সে জেড টাইগার তাবিজ থেকে তার প্রচেষ্টায় পরিণত হয় যা সে তাদের কাছ থেকে পাস করে। কারণ একজন উত্সাহী এফবিআই প্রতিনিধি, ডেল তোরো আসলে একজন বিশেষজ্ঞ মার্কসওম্যান এবং আপনি একজন দুর্দান্ত তদন্তকারী হতে পারেন। কারণ লাইট টাইগার, সে অতিমানবীয় বাস্তব বৈশিষ্ট্য পেয়েছে এবং নিজেকে ছদ্মবেশ ধারণ করতে পারে।

নামের অবস্থানগুলি MCU.Marvel’sAnt-Man এবং Waspmade ব্যাকগ্রাউন্ড সম্পর্কিত মহিলাদের জন্য নতুন করে চেষ্টা করে, যেখানে প্রতিশ্রুতি ভ্যান ডাইন/The new Wasp প্রথম মহিলা হয়ে উঠেছেন যাকে একটি শিরোনামের মধ্যে নাম দিয়ে দেখা হবে৷ 2019-এর অভ্যন্তরে হিটিং থিয়েটার, মাস্টার মার্ভেল একজন মহিলার মালিক হওয়ার প্রথম একক নাম মোশন ছবি হিসাবে কাজ করবে। আমরা ডিসপ্লে স্ক্রিন টাইম ব্যবহার করেছি যাতে আপনি প্রতিটি মোশন ছবির জন্য একটি প্রকৃতির অংশ আবিষ্কার করেন অনুসরণ করে, প্রকৃতি ঠিক কত শতাংশ রূপান্তরের মালিক তা জানতে আমি হোম-ভিত্তিক বক্স-অফিস কৃতিত্বের দ্বারা একটি মূল্যকে গুণ করেছি। ফাস্ট-ফরোয়ার্ড 17 বছর বয়সী, দশজন গাইড, এবং আপনি 10টি ভিডিও করতে পারেন, আমার ব্যক্তিগত শখগুলি J.K-এর একেবারে নতুন অলৌকিকতার চেয়েও বেশি আপনার কাছে বেড়েছে।

আমি ছড়ি সংগ্রহ করতে চাই, বইয়ের অন্য কিছু সংস্করণ, ফানকো পপস, এবং আপনি নতুন নির্দেশাবলী পুনরায় পড়তে/পুনরায় দেখতে পারেন এবং আপনি ভিডিও ক্লিপ করতে পারেন। Hindsight Lad হয় আসলে একপাশে সাহায্য করেছিল, যাইহোক, সর্বদা, সে মূল্যের চেয়ে অনেক বেশি সমস্যা ছিল। অবসর নেওয়ার পরপরই, তিনি দ্রুত সেই গোষ্ঠীর বিরুদ্ধে হয়ে ওঠেন যেটি আপনাকে হাস্যরসাত্মক করেছিল যখন সে এর সাথে জড়িত তার পথ বন্ধ করে দিয়েছিল। এবং সেইজন্য, লোকটি দ্য ফ্রেশ ওয়ারিয়র্স সাইট বিরোধী প্রখর সঞ্চালন করে এবং আপনি এড়িয়ে যাওয়ার আগে বিশ্বের কাছে দ্য ফ্রেশ ওয়ারিয়র্স-এর নতুন পরিচয় তুলে ধরতে পারেন।